Since 1982

Be Happy!

মডার্ণ হারবাল শুধু একটি কোম্পানী নয়, নিশ্চিত আয়ের একটি উৎস যা মানুষের মাঝে তৈরী করে দায়িত্ববোধ, আন্তসংযোগ, শ্রদ্ধাবোধ এবং একে অন্যকে তাদের জীবনের লক্ষ্য এবং আকাঙ্খা বাস্তবায়েন সহায়তা করে ।

মডার্ণ হারবাল সেইসব মানুষদের নিয়ে কাজ করে যারা অপরকে সফলতার পথ দেখায়।

বাংলাদেশে সরাসরি পণ্য বিক্রয় পদ্ধতি অবলম্বন করে এমন প্রতিষ্ঠাসমূহের মধ্যে মডার্ণ হারবাল অন্যতম । ৬৪ টি জেলাসহ সারা বাংলাদেশে স্বউদ্যোগী স্বতন্ত্র ব্যবসায়ীদের মাধ্যমে দেশব্যাপী মডার্ণ হারবাল তাদের পণ্য বিপণন ও স্বাস্থ্যসেবা প্রদান করে যাচ্ছে ।

আমাদের পণ্য এবং সেবাসমূহ
মডার্ণ হারবালের রয়েছে ৩০০ টিরও বেশি নিউট্রিশন(পুষ্টি), মেডিসিন(ঔষধ), ওয়েট ম্যানেজমেন্ট(ওজন নিয়ন্ত্রণ), এনার্জি এবং ফিটনেস(শক্তি ও উদ্যম), পারসোনাল কেয়ার(ব্যাক্তিগত পরিচর্যা) প্রভৃতি ক্ষেত্রে অনন্য, উচ্চগুণগতমানসম্পন্ন পণ্য এবং অন্যান্য সেবাসমূহ ।

সামাজিক সেবাসমূহ
মডার্ণ হারবালের কর্মকতা কর্মচারীগণ এবং স্বাধীন ব্যবসায়ীগণ সামাজিক এবং মানবসম্পদ উন্নয়নে নিজেদেরকে সর্বদাই নিয়োজিত রেখেছেন । প্রতিষ্ঠানটি বিভিন্ন এতিমখানা ও দাতব্য প্রতিষ্ঠানকে আর্থিকভাবে সহায়তা করে যাচ্ছে ।

আমাদের হাসপাতালসমূহ

২০০৪ সালে দেশে প্রথমবারের মত শরীয়তপুরে বিকল্প ঔষধ ব্যবস্থার হাসপাতাল 'মা জেনারেল হাসপাতাল’ প্রতিষ্ঠিত হয় । এর মাধমে প্রতিদিন হাজার হাজার মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত হয়ে আসছে ।



প্রকৃতিই শক্তি, প্রকৃতিই মুক্তি- এই ব্রতীই আমাদের সাফল্যের পিছনে চালিকা শক্তি হিসেবে কাজ করছে ।

 সর্বাধুনিক এবং সর্বোত্তম ধারণা ও জ্ঞানের দ্বারা আমরা আমাদের পণ্যের ধারাবাহিক উন্নতিতে বিশ্বাসী ।

 মডার্ণ হারবাল গ্রুপ মানব উন্নয়নে বিভিন্ন বৈচিত্র্যের পণ্য বাজারজাত করেছে তন্মধ্যে হারবাল, ইউনানী, আর্য়ুবেদিক, হোমিও, টয়েলট্রিজ ও স্বাস্থ্য সচেতনমূলক খাদ্য, পথ্য ও ঔষধসমূহ অন্যতম ।



মডার্ণ হারবাল গ্রুপ এমন একজন ব্যক্তির হাত দিয়ে যাত্রা শুরু করেছিল যিনি একাধারে বিশিষ্ট হারবালিষ্ট, গবেষক, দেশপ্রেমিক তিনি হচ্ছেন-

ডাঃ আলমগীর মতি

চেয়ারম্যান, মডার্ণ হারবাল গ্রুপ